1. mohib.bsl@gmail.com : admin : Mohib Khan
  2. bindaznews@gmail.com : Bindaz News : Bindaz News
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
এবার ভিকটিমকে নির্যাতন ও ধর্ষণের চেষ্টা করেই ক্ষান্ত নন হত্যার হুমকি সাধারণ ডায়েরি করলেন বাকেরগঞ্জ থানায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে পদোন্নতি পেয়ে ডিআইজি হচ্ছেন বরিশাল র‌্যাবের পরিচালক আতিকা মরহুম আব্দুল মান্নানের ৩৪তম মৃত্যু বার্ষিকী আগামী কাল। বিতর্ক কাটছে না ইউপি চেয়ারম্যান মুন্না’র, এবার নিজ হাতে পিটালেন দুই আ’লীগ কর্মিকে বাকেরগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম অাকন এর উঠান বৈঠক ও দোয়া মহফিল অনুষ্ঠিত বাকেরগঞ্জে নানা আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বাকেরগঞ্জে ৪৯তম জাতীয় সমবয় দিবস উদযাপন বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের ওয়েবিনার আগামীকাল বৈরুতে বিস্ফোরণ: আহত নৌবাহিনীর সদস্যরা শঙ্কামুক্ত মেজর সিনহা হত্যাঃ ওসি সহ সকল আসামীদের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা

এবার ভিকটিমকে নির্যাতন ও ধর্ষণের চেষ্টা করেই ক্ষান্ত নন হত্যার হুমকি সাধারণ ডায়েরি করলেন বাকেরগঞ্জ থানায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে

  • Update Time : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ২৪ Time View

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ

ফরিদপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যার চেষ্টা, মামলা তুলে নিতে শিক্ষক তুরান হুমকি দিয়েই ক্ষান্ত হননি নিজ স্ত্রীকে হত্যার চেষ্টা করা হচ্ছে।

এ ঘটনায় আহত গৃহবধূ বাদী হয়ে গত ১ ডিসেম্বর যৌতুকলোভী স্বামী এনায়েত হোসেন তুরান সহ তাহার অন্যতম ৪-জনের নামে বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানা যায়, উপজেলার দাঁড়িয়াল ইউনিয়নের দক্ষিণ কাজলাকাঠী গ্রামের সরকারি প্রশাসনের চাকরি থেকে অবসর প্রাপ্ত হতভাগা পিতার কণ্যা সাথে প্রায় ৮-বছর আগে একই উপজেলার ফরিদপুর ইউনিয়নের রঘুনদ্দী গ্রামের এনায়েত হোসেন তুরানের ইসলামী শরা-শরিয়ত মোতাবেক দুই লক্ষ টাকা দেনমোহরে বিবাহ হয়।

উল্লেখ্য,,,

ব্রিকফিল্ডের ব্যবসায়ী নামে সকল প্রকার অবৈধ ব্যবসার সাথে জর্জরিত এনায়েত হোসেন তুরান নানান ধরনের বাজে নেশার মধ্যে অন্যতম নিশা নারীলোভী এতে আর ভুল কোথায় জড়িয়ে পড়েন একই এলাকার বিভিন্ন ধরনের নারী কেলেঙ্কারিতে এখানেই শেষ নয় বিভিন্ন এলাকাতে অবৈধ নারীদের নিয়ে আটক হন বহুবার তাহা অত্র ইউনিয়নের সহ পার্শ্ববর্তী ইউনিয়নগুলোতে সর্বজন অবগত রয়েছেন।

উক্ত বিষয় সামাজিক সালিশির নামে স্বামীর অশালীন কর্মকান্ডের বিষয়ে স্ত্রীকে তাহলে তুরান স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করে শুরু করেন এখানে ক্ষান্ত হননি তাহার বড় ভাই দুশ্চরিত্রের প্রতিফলস্বরূপ স্ত্রীকে দিয়ে বাকেরগঞ্জ থানায় ইতিপূর্বে একটি মামলা দায়ের করেছিলেন তিনি ছিলেন রাজসাক্ষী। কিন্তু কালের চক্রে নিজের চরিত্রকে আর ঢেকে রাখতে পারেননি।

পরবর্তীতে ৩১/১২/২০২০ইং রোজ বৃহস্পতিবার ৩.২০ মিনিটের সময় উল্লেখিত মামলার ৩-নং আসামী বখাটে সজীব মোল্লার নিজের ব্যক্তিগত ব্যবহৃত মুঠোফোন থেকে একাধিকবার নানান ধরনের হুমকি দিয়ে যাচ্ছেন ভিকটিমকে।

এতে তিনি ক্ষান্ত হননি মামলার বাদীর পিতার ব্যবহৃত মুঠো ফোনে কল দিয়ে নানান ধরনের হয়রানি মূলক হুমকি-ধামকি এবং শারীরিক মানসিক নির্যাতনের ভয়-ভীতি দেখাতে থাকেন।

যদি মামলা তুলে তাদের নিকট সারেন্ডার না করেন! তাহলে মামলার বাদী সহ তাদের পরিবারের সকল সদস্যদের প্রতি আপত্তিকর নানান ধরনের অশালীন ভাষায় তাদেরকে পোস্টারিং সহ নানান ধরনের আপত্তিকর লিফলেট বিতরণ করে অপপ্রচার অব্যাহত রাখবেন।

ঘরের বাহির হইলে তাহার প্রত্যেকটি মেয়েকে ইজ্জত এবং জীবন দিয়ে তাদের ইচ্ছা রুচির স্বাদ শোধ করতে হবে। পেশী শক্তির দ্বারা প্রভাবিত হয়ে অত্যাচারী জালিমদের হাতের পুতুল হয়ে থাকতে হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

© All rights reserved © 2020

Theme Customized By BreakingNews